ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

আসছে কালবৈশাখী, জানালো আবহাওয়া অফিস

ফেনীর হালচাল

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

দেশের মধ্যাঞ্চলের ওপর দিয়ে বয়ে যাওয়া দাবদাহ আরো দুদিন থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। ৩ এপ্রিল থেকে কয়েক দিন দেশের কোথাও কোথাও কালবৈশাখীর সঙ্গে বজ্রবৃষ্টিরও সম্ভাবনা রয়েছে। 

আবহাওয়া অধিদফতরের পরিচালক সামছুদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফরিদপুরসহ চট্টগ্রাম ও কক্সবাজারের ওপর দিয়ে মৃদু দাবদাহ বয়ে যাচ্ছে। আর দাবদাহের প্রভাবে গরমের ভাব সহজে কমবে না।

মঙ্গলবার আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসে বলা হয়েছে, দেশের মধ্যাঞ্চলের ওপর দিয়ে বয়ে যাওয়া এই দাবদাহ আরো বিস্তৃত হতে পারে। উত্তরাঞ্চলে রাতের বেলাও তাপমাত্রা বাড়বে। 

সামছুদ্দিন আহমেদ আরো বলেন, আগামী ৩ এপ্রিল থেকে ৬ এপ্রিল পর্যন্ত ঢাকা, ফরিদপুর, চুয়াডাঙ্গা, ঈশ্বরদী অঞ্চলের ওপর দিয়ে স্বল্প পরিসরে বজ্রবৃষ্টির সঙ্গে কালবৈশাখী হতে পারে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল