ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৫ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

আজ রাত ১২টা থেকে ফেনী জেলা ‘লকডাউন’

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণের ঝুঁকি কমাতে ফেনী জেলাকে লকডাউন করা হচ্ছে। আজ রাত ১২টা হতে এ অবস্থা কার্যকর করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসন সূত্র।

জেলা মোঃ ওয়াহিদুজজামান প্রশাসক বলেন, পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত ফেনীকে লকডাউন করা হয়েছে। এখন থেকেই তা সকলকে মেনে চলা উচিত।
তিনি বলেন,জনস্বার্থ বিবেচনায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জেলা প্রশাসক আরো বলেন,করোনা সংক্রমণ রোধে সামাজিক দুরুত্ব বাজায় রাখতে হবে। একজনের অধিক চলাফেরা যাবে না।
এর আগে গতকাল সদর ব্যতিত ফেনীর পাঁচ উপজলায় আজ বুধবার হতে জেলার ছাগলনাইয়া,পরশুরাম, ফুলগাজী,সোনাগাজী ও দাগনভূঞায় লক ডাউন করা হয়েছে।এতে চলাচলের ওপর প্রশাসন নিয়ন্ত্র আরোপ করেছে। এ সময়ে শুধু ঔষধের দোকান খোলা থাকবে। এছাড়া সকাল ৮ টা হতে দুপুর ১২টা পর্যন্ত কাঁচাবাজার খোলা থাকবে। এছাড়া বাকি সবকিছু বন্ধ থাকবে। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ব্যাংকিং লেনদেন চলবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল