ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৪৫৪৩

অন্য জেলা থেকে ফেনীতে প্রবেশ না করতে নিজাম হাজারীর নির্দেশানা

ফেনীর হালচাল

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাস মহামারি থেকে রক্ষা পেতে আগামীকাল শনিবার সকাল ৯টা থেকে ফেনী শহর সহ জেলার কোন এলাকায় অন্য জেলা থেকে কেউ প্রবেশ না করতে নির্দেশনা দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।
বিষয়টি নিশ্চিত করেছেন ফেনী পৌরসভার প‍্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।
নিজাম হাজারীর উদ্বৃতি দিয়ে স্বপন মিয়াজী আরো জানান, এ সময়ের পর ফেনী শহরে কোনো গ্রাম, ইউনিয়ন ও উপজেলার কেউ আসতেও পারবেনা, যেতেও পারবেনা। এমনকি ঢাকা, চট্টগ্রাম, নারায়ণগঞ্জ সহ অন্য কোন জেলা থেকে কেউ ফেনী জেলায় প্রবেশ করতে পারবেনা। নিজেদের সুরক্ষা ও সকলের সুরক্ষার জন্য এ ষোষনা করা হয়।
এদিকে এক বিবৃতিততে নিজাম উদ্দিন হাজারী এমপি জানিয়েছেন, বর্তমানে করোনা ভাইরাস নামক যে মহামারী আকার ধারন করেছে। আমরা সকলে যদি সচেতন না হই তাহলে এটা থেকে আমরা কেউ নিরাপদ নয়। তাই ফেনী জেলার সকল জনগনকে আমি বিনীতভাবে অনুরোধ করবো আপনারা ঘরে থাকবেন,,ঘর থেকে বের হবেন না।মনে রাখবেন আপনি সুরক্ষিত থাকলে আপনার পরিবার ও আশেপাশের সবাই সুরক্ষিত থাকবে।
আর বিশেষ করে ফেনী জেলার প্রত্যন্ত অঞ্চলে সকল জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের নেতাকর্মীদের বিশেষভাবে অনুরোধ করবো বাহিরের জেলা থেকে কোন লোক যদি ফেনীতে আসে আপনারা সাথে সাথে তাকে আটকে রেখে প্রশাসনকে খবর দিবেন। কোন অবস্থাতে বাহির থেকে কেউ যাতে ফেনীতে যাওয়া আসা না করতে পারে এ ব্যাপারে কঠিনভাবে সতর্ক থাকবেন।
এছাড়া প্রত্যন্ত অঞ্চলে শহর, গ্রামগঞ্জে কোন চায়ের দোকান যাতে খোলা না থাকে বা চায়ের দোকানে কেউ যাতে আড্ডা না দেয় এব্যাপারে সকল জনপ্রতিনিধিকে বিশেষভাবে খেয়াল রাখতে হবে।যদি কেউ আড্ডা দেয় তাহলে আমরা তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিতে বাধ্য হবো।
প্রশাসনের নির্দেশ মনে চলারর আহবান জানিয়ে তিন উল্লেখ করেন, মহান আল্লাহ সকল কে হেফাজত করুন।আমিন।'

 
ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর